Home / সারাদেশ / মেলান্দহে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত
Exif_JPEG_420

মেলান্দহে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত

নিরাপদ প্রসব চায় , সাস্থ্য কেন্দ্রে চলে যায়, এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় মেলান্দহ উপজেলায় নিরাপদ মাতৃত্ব দিবস পালিত হয়েছে।

নিরাপদ মাতৃত্বরে মর্যাদা ও অধিকার সম্পর্কে আলোচনা করেন সাবাভিক প্রসব নিচিত করতে আমাদের হাসপাতালে কোন অর্থ ব্যায় করতে হবেনা কোন প্রসুতির ।

এবং সাবিক সাস্থ্য সেবা প্রধান তার আওতাধীন ও সকল কর্মকতা কমচারীদের এব্যাপারে উজজেলার সর্বস্তরের জন সাধারন কে সচেতন করা আহবান জানান ও প্রাতিষ্ঠানিক ডেলিবারি বাড়ানোর উপর গুরুত্ব দেন । এই উপল্লখে গত মঙ্গল বার সাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে মেলান্দহ উপজেলা সাস্থ্য কমপ্লেক্রা হলরোমে উন্নয়ন সঙ্গে সহযোগিতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্ধোন ও সভাপতিত করেন সাস্থ্য পরিবার পরিকল্পনা কমর্কতা ডাঃ মোঃ ফজলুল হক,  বক্তব রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনার কমর্কতা মাজেদুর রহমান, গাইনী বিভাগ ডাঃ সুলতানা পারবীন, শিশু বিষয়ক কনসালটেন্টে ডাঃ সেলিম মৃধা , ডাঃ শহিদুর রহমান ,ডাঃ রিফাদ আনোয়ার শিশির , ডা:মোঃ মাঈন উদ্দিন ,উন্নয়ন সংঙ্গের প্রজেক্টের উপজেলা ম্যানজার সমীর কুমার পান্ডে। এবং সরকারী- বেসকারী কর্মচারি বৃন্দ ।

মোঃ ছামিউল ইসলাম

মেলান্দহ জামালপুর ।

About Desk

Check Also

কাল থেকে সারাদেশে নৌ চলাচল শুরু হবে

আগামীকাল (৫ মে) থেকে সারাদেশে নৌ চলাচল শুরু হবে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক আলমগীর …

Leave a Reply