Home / রাজনীতি / বিএনপি নেতারাই খালেদার সুচিকিৎসা চান না: হানিফ

বিএনপি নেতারাই খালেদার সুচিকিৎসা চান না: হানিফ

বিএনপি নেতারাই তাদের নেত্রীর (খালেদা জিয়া) সুচিকিৎসা চান না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

মঙ্গলবার (০২/০৪/১৯) বিকেলে মোহাম্মদপুর টাউন হল মাঠে থানা আওয়ামী লীগের জনসভায় তিনি এ দাবি করেন।

হানিফ বলেন, ‘বেগম জিয়া আজও

বিএসএমএমইউতে সন্তুষ্টচিত্তে চিকিৎসা নিয়েছেন। অথচ বিএনপি নেতারাই তাদের নেত্রীর সুচিকিৎসা চান না, নির্দোষ প্রমাণ হয়ে বেগম জিয়া মুক্তি পাক, তাও চান না। এটি নিয়ে বিএনপির বড় নেতারা রাজনীতি করছেন।’

তিনি বলেন, নির্বাচনে ভরাডুবির পর বিএনপি মুসলিম লীগের চেয়ে খারাপ অবস্থায় চলে গেছে। মিডিয়া না থাকলে তাদের অস্তিত্ব টের পাওয়া যেত না। আর তারা নিজেদের অস্তিত্বের প্রমাণ দিতে প্রতিদিন মিডিয়ার সামনে মিথ্যাচার করছে। যেটি তাদের রাজনীতি আরো ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে।

এসময় ভুল রাজনীতির পথ ছেড়ে সংসদে এসে কথা বলার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান হানিফ। তিনি বলেন, তারা এদেশের মানুষের টাকা মেরে খেয়েছে, বিদেশে টাকা পাচার করেছে। দেশকে ধ্বংস করেছিলেন।

সেই অশুভ শক্তি ক্ষমতার বাইরে থেকেও বার বার উন্নয়নে বাধাগ্রস্ত করেছে। এদেশের জনগণের ওপর বার বার আঘাত করেছে। অর্থনীতির ওপর আঘাত করেছে।

হানিফ বলেন, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচারের জন্য যারা সারা দেশে তাণ্ডব করেছে। এরাই প্রতিদিন দেশে গণতন্ত্র নেই বলে মিথ্যাচার করছে।

গণতন্ত্র না থাকলে, কথা বলার অধিকার না থাকলে, বিএনপি নেতারা কিভাবে প্রতিদিন মিডিয়ায় মিথ্যা কথা বলছেন- প্রশ্ন তোলেন হানিফ।

About Desk

Check Also

সুষ্ঠু ভোটের পরিবেশ তৈরি করেছে নির্বাচন কমিশন

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু করতে ভোটের পরিবেশ তৈরি করেছে নির্বাচন কমিশন। তবে কেন্দ্রে ভোটার …

Leave a Reply