Home / রাজনীতি / অবশেষে জল ঘোলা করে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি হলেন বেগম খালেদা জিয়া

অবশেষে জল ঘোলা করে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি হলেন বেগম খালেদা জিয়া

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন অবশেষে জল ঘোলা করে মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে ভর্তি হলেন বেগম খালেদা জিয়া।

অথচ একমাস আগে থেকেই তার চিকিৎসার জন্য এ হাসপাতালে দুটি কেবিন বরাদ্দ থাকলেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থতার রাজনীতি করার লক্ষ্যে সেখানে চিকিৎসা নেননি।

মন্ত্রী বলেন, যেখানে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আমাদের দলের সাধারণ সম্পাদকের চিকিৎসা হয়েছে। সেখানে মির্জা ফখরুল বলেছিলেন ইউনাইটেড হাসপাতাল ছাড়া নাকি খালেদা জিয়ার চিকিৎসা করাবেন না।

অথচ বিদেশি চিকিৎসদল এসে এই হাসপাতালের চিকিৎসার প্রশংসা করে গেছেন, ভারতের বিশ্ববিখ্যাত কার্ডিওলজিস্ট এই হাসপাতালের চিকিৎসার ভূয়শী প্রশংসা করেছেন। আর সেই হাসপাতাল তাদের পছন্দ নয়। অবশেষে অনেক জল ঘোলা করে খালেদা জিয়া আজ বঙ্গবন্ধু হাসপাতালে গেছেন।

আজ সোমবার (১ এপ্রিল) বিকেলে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা সভায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।খালেদা জিয়ার হাঁটুর ব্যথা, কোমর ব্যথার মধ্যে আটকে থেকে অজ্ঞ ও অন্ধের মতো সরকারের সমালোচনা না করার জন্য বিএনপি নেতাকর্মীদের পরামর্শ দেন ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, পাকিস্তান ও পাকিস্তানের বুদ্ধিজীবীরা বাংলাদেশের সুনাম করেন। তারা উন্নয়নে বাংলাদেশকে মডেল ভাবেন। শুধু ভাবতে পারে বিএনপি ও ঐক্যফ্রন্ট। তাদের রাজনীতি খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে।আজকে মির্জা ফখরুল আবার কথার ফুলি ঘুরিয়েছেন।

আজ তিনি হাসপাতালে যেন বেগম জিয়ার ভাল চিকিৎসা হয় তার দাবী জানিয়েছেন।ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন রাষ্ট্রের সর্বোচ্চ সম্মাননা স্বাধীনতা পদক পাওয়ায় চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়াামী লীগ যৌথভাবে এই সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছাড়াও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, সংরক্ষিত আসনের এমপি ওয়াশিকা আয়েশা খান ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ইফতেখার উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুস সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

About Desk

Check Also

সুষ্ঠু ভোটের পরিবেশ তৈরি করেছে নির্বাচন কমিশন

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু করতে ভোটের পরিবেশ তৈরি করেছে নির্বাচন কমিশন। তবে কেন্দ্রে ভোটার …

Leave a Reply