Home / বিনোদন / ৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল আলোচিত ছবি ‘স্বপ্নের ঘর’

৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল আলোচিত ছবি ‘স্বপ্নের ঘর’

তানিম রহমান অংশু পরিচালিত বহুল আলোচিত ছবি ‘স্বপ্নের ঘর’ শুক্রবার (২১ ডিসেম্বর) সারাদেশের ৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

আরও বেশি সংখ্যক হলে ছবিটি মুক্তির কথা থাকলেও নির্বাচনকে কেন্দ্র করে হলের সংখ্যা কমেছে ছবিটির। তবে পরিচালক জানিয়েছেন, নির্বাচনের পর বড় আয়োজনে ছবিটি আবারও প্রেক্ষাগৃহে আসবে।

ভৌতিক ঘরানার গল্পের ছবি ‘স্বপ্নের ঘর’। ব্ল্যাক ম্যাজিকের ওপর পুরো ছবির কাহিনি এগিয়ে যায়। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, শিমুল খান ও কাজী নওশাবা।

মিলন বলেন, এ ধরনের ছবিতে দর্শকদের আগ্রহ রয়েছে। দেশের এমন একটি ছবিতে কাজ করতে পেরে আমার নিজেরও খুব ভালো লেগেছে। আমরা পুরো টিম চেষ্টা করেছি একটি ভালো চলচ্চিত্র উপহার দেয়ার।

ছবিটি দর্শকের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।গল্পে দেখা যাবে, ফিল্মস্টার মিলন স্ত্রীসহ একটি বাড়িতে ওঠেন। তারপর থেকেই ঘটতে থাকে নানান ঘটনা। রহস্যময় বাড়িটি ঘিরে তৈরি হয় ধূম্রজাল। এরপর কী হবে জানতে হলে ‘স্বপ্নের ঘর’ মুক্তি ছবিটি দেখতে হবে।

ছবিটি রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বিজিবি ও ঢাকার বাইরে সত্যবতী (শেরপুর), স্বাগরিকা (সিরাজগঞ্জ), মানসী (কিশোরগঞ্জ) সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে।

About Desk

Check Also

আবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী ! শুক্রবার (১৯ এপ্রিল) অর্থাৎ আগামীকালই নাকি চুপিসাড়ে বিয়ে …

Leave a Reply