Home / বিনোদন / প্রিন্স হ্যারি ও মেগান মার্কালের রাজকীয় বিয়ের অতিথি প্রিয়াঙ্কা

প্রিন্স হ্যারি ও মেগান মার্কালের রাজকীয় বিয়ের অতিথি প্রিয়াঙ্কা

ঢাকা, ১৯ মে

ডেস্ক : হলিউডের সাথে পোক্ত হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক। যেকোনো অনুষ্ঠানেই তাকে আমন্ত্রণ জানানো হয়। হলিউডে অভিনয়ের কল্যাণে প্রিয়াঙ্কাকে প্রায়শই যুক্তরাষ্ট্র কিংবা যুক্তরাজ্যোর বিশেষ বিশেষ অনুষ্ঠানগুলোতেও নিয়মিত দেখা যাচ্ছে। এবার অতিথি হয়ে গেলেন ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের নাতি প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কালের রাজকীয় বিয়ের অনুষ্ঠানেও।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন আজ। এই বিয়েকে কেন্দ্র করে পুরো লন্ডনজুড়ে চলছে উৎসব। শুধু লন্ডনই নয়, সমগ্র ব্রিটেন ও বিশ্বের বিভিন্ন দেশে রাজকীয় এ বিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে। হ্যারি এবং মেগানের বিয়ে হবে উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জেস চ্যাপেলে। এটি সেন্ট্রাল লন্ডন থেকে ২০ মাইল দূরে সবচেয়ে পুরনো ও বড় দূর্গ। প্রাচীনতম এই দুর্গেই খ্রিষ্টীয় রীতিতে বিয়ে হবে মেগান ও হ্যারির। আর এখানেই শত শত বিশেষ অতিথিদের সাথে দেখা গেছে ‘কৃষ’ খ্যাত বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকেও।

রাজকীয় ঢঙেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে।

ক’দিন আগেই যুক্তরাষ্ট্র থেকে মেট গালা মাতিয়ে এলেন প্রিয়াঙ্কা। এক সপ্তাহ হয়নি, এবার ব্রিটেনে উড়াল দিলেন তিনি। থাকবেন টানা দশদিন। যাওয়ার আগে এমনটাই জানালেন তিনি।

রাজকীয় এই বিয়ের সময় উইন্ডসর ক্যাসেলের মাঠে ১২শ’ সাধারণ অতিথি উপস্থিত থাকবেন। থাকবেন প্রিন্স হ্যারি এবং মেগানের ঘনিষ্টজনেরাও। বিয়েতে যোগ দেয়ার জন্য ৬শ’ জন অতিথিকে আমন্ত্রণপত্র জানানো হয়েছে। তারমধ্যে প্রিয়াঙ্কা চোপড়া একজন।

সেরানিউজ ২৪/ আই.জে

About Desk

Check Also

আবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী ! শুক্রবার (১৯ এপ্রিল) অর্থাৎ আগামীকালই নাকি চুপিসাড়ে বিয়ে …

Leave a Reply