Home / বিনোদন / শাকিব খানের সন্তানের মা অপু বিশ্বাস! (ভিডিও)

শাকিব খানের সন্তানের মা অপু বিশ্বাস! (ভিডিও)

ঢাকা, ১১ এপ্রিল
ডেস্ক : চিত্রনায়ক শাকিবের সঙ্গে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে বলে জানিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ সোমবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে তিনি এ কথা জানান। লাইভ সাক্ষাৎকারে তিনি জানান, শাকিবের সন্তানের মা হয়েছেন তিনি। সন্তান নিয়ে সুখে শান্তিতে থাকতে চান। গত পরশুও শাকিব খান তার ছেলে আব্রাহাম খান জয়কে অপুর বাসায় গিয়ে আদর করে বেশ কিছু টাকা দিয়ে আসেন বলে জানান অপু।

শাকিব খানকে বিয়ে করে অপু বিশ্বাস ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম নাম ধারণ করেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। মিডিয়ায় কাজ চালিয়ে যাওয়ার জন্যই এতোদিন শাকিব খানের সাথে বিয়ের খবর গোপন রাখেন অপু বিশ্বাস। অপু জানান, ২০০৮ সালে তার ও শাকিব খানের বিয়ে সম্পন্ন হয়। বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে উপস্থিত লাইভে এসব কথা বলেন অপু বিশ্বাস।  সোমবার বিকেল সাড়ে তিনটায় একটি লাল গাড়িতে করে আসেন অপু। এ সময় নিজের কোলে ৬-৭ মাস বয়সী একজন শিশু সন্তান ছিলো।

অপু বিশ্বাস বলেন, গুলশানে শাকিবের বাসায় বিয়ে হয় তাদের। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিবের আনা কাজির বিয়ের রেজিস্ট্রি করান। অপু বিশ্বাসের নাম হয় অপু ইসলাম খান। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন।

অপু বিশ্বাস বলেন, তার জন্য এতোদিন আমি নিজেকে আড়াল করে রেখেছি। এতোদিন নিজেকে আড়াল করে রেখেছি। আজ আমাকে স্পবার জন্য বলতে হচ্ছে কেন? আমি স্ত্রীর মর্যাদা পাচ্ছি না বলেই আজ টেলিভিশনের সামনে হাজির হয়েছি। তিনি বলেন আমি মানুষ কিন্তু কেনব আমার সাথে এইরকম আচরণ করা হলো? অপু বিশ্বাস কথা বলার সময় বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন। তিনি জানান, শাকিব খানের ক্যারিয়ারের কথা চিন্তা করেই এত দিন বিষয়টি গোপন রাখা হয়েছে। গত ২৭ সেপ্টম্বর ২০১৬ কলকাতার একটি ক্লিনিকে সন্তানের জন্ম হয়। সন্তানের নাম। আব্রাহাম খান জয়। অপুর অনুরোধ সত্ত্বেও সন্তান জন্ম দেয়ার সময় শাকিব খান হাসপাতালে যাননি।

অপু আরো বলেন, ‘সবার ভালোবাসার প্রতিদান দেওয়ার ক্ষমতা আমার নেই। এত দিন আড়ালে থেকে দেখেছি, সবাই আমাকে কত ভালোবাসে। আমি সবার কাছে অনেক বেশি ঋণী হয়ে গেলাম। গণমাধ্যমে আমাকে নিয়ে যে নিউজ করেছে, তা দেখে নিজের চোখেই পানি চলে আসত। সবাই আমাকে এত মিস করেছে এবং তা নিয়ে নিউজ হচ্ছে, আমি এত দিন দেখেছি, কিন্তু কিছু বলতে পারিনি। এবার সব কথা খুলে বলব। দেখা হবে আজ বিকেলে।’

কবে থেকে কাজে ফিরবেন—জানতে চাইলে অপু বলেন, “খুব তাড়াতাড়িই ফিরছি, আগামী মাসের প্রথম দিকে হতে পারে। আমি এখনো কোনো পরিচালক-প্রযোজকের সঙ্গে যোগাযোগ করিনি। দু-একদিনের মধ্যে সবার সঙ্গে যোগাযোগ করব। তবে আমার অসমাপ্ত ছবি ‘রাজনীতি’, ‘মাই ডার্লিং’, ‘ভালোবাসা ২০১৬’ ছবিগুলো শেষ করব। এগুলো শেষ করতে করতে বাকি কাজ গোছাব।”

সেরানিউজ২৪/আই.জে

About Mr. Rakib

Check Also

আমাকে বাথরুম থেকে নগ্ন করে বের করে নির্যাতন করা হয় : মিলা

কণ্ঠশিল্পী মিলাকে নগ্ন অবস্থায় বাথরুম থেকে বের করে নির্যাতন করা হয় বলে অভিযোগ করেছেন তিনি। …

Leave a Reply