Home / জাতীয় / জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা

জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা

ঢাকা, ১৭ মার্চ
ডেস্ক: টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তাঁরা বঙ্গবন্ধু সমাধির সামনে কিছুক্ষণ দাঁড়িয়ে নিরবতা পালন করেন। বিগলে বেজে উঠে করুণ সুর। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনজাত করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ শুক্রবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। টুঙ্গিপাড়ায় অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বাদ জুমা দোয়া ও মিলাদ মাহফিল।

বিকেলে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির জনকের সমাধিসৌধে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং গোপালগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত শিশু সমাবেশ।

এরপর সেখানে জাতীয় গ্রন্থকেন্দ্র আয়োজিত গ্রন্থমেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। সেখানে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও ‘খোকা থেকে বঙ্গবন্ধু’ শিরোনামে আলোকচিত্র দেখানো হবে।

সেরানিউজ২৪/আই.জে

About Muhammad Faridul Islam

Check Also

হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে স্বজনরা সাক্ষাৎ করেছেন

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে …

Leave a Reply